শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের সম্প্রীতি নষ্টের চক্রান্তে যারা লিপ্ত তারা জাতীয় শত্রু -মনোরঞ্জন শীল গোপাল এমপি

ফজিবর রহমান বাবু, দিনাজপুর ॥- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আমরা ধার্মিক হতে চাই, কিন্তু ধর্মান্ধ যেন না হই। ধার্মিকরা মানবকল্যাণে নিবেদিত হয় আর ধর্মান্ধরা পৃথিবীর সভ্যতা, অগ্রগতির জন্য একটি আতঙ্ক। সম্প্রীতি হচ্ছে এদেশের ঐতিহ্য। এদেশের এই সম্প্রীতি নষ্টের চক্রান্তে যারা লিপ্ত, তারা জাতীয় শত্রু। জননেন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই শত্রুদের সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে। বৈশ্যিক অর্থনৈতিক সংকটকালীন মুহূর্ত জননেত্রী শেখ হাসিনা সনাতন ধর্মালম্বীদের বৃহৎ উৎসবে রাষ্ট্রীয় সহযোগিতাকে অব্যাহত রেখেছেন। তাই এদেশের সনাতন ধর্মাবলম্বীরাও শেখ হাসিনার প্রতি ঋণী।
আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর ২০২২) বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ) এর আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বরাদ্দকৃত জি.আর চালের ডি.ও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি ১৫৯টি দূর্গা মন্দিরের ৫শ কেজি করে জি.আর চালের ডি.ও বিতরণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানা এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম, বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিন্দ্রনাথ গবিন বর্মণ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ছানাউল্লাহ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মহেশ চন্দ্র রায়, সাধারন সম্পাদক গোপাল দেব শর্মা।

Spread the love