মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদ্যুৎ ছাড়া একটি দেশ কখনও উন্নত দেশে পরিণত হতে পারে না-এমপি গোপাল

ফজিবর রহমান বাবু ॥- জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, একটি দেশ অর্থনৈতিক ভাবে ঠিক তখনই সাবলম্বী হতে পারবে যখন সে দেশের মানুষ সুশিক্ষা অর্জন করতে সক্ষম হবে। শিক্ষা ছাড়া যেমন উন্নয়ন সম্ভব নয় ঠিক তদরুপ বিদ্যুৎ ছাড়া একটি দেশ কখনও উন্নত দেশে পরিণত হতে পারে না।

৩১ অক্টোবর শনিবার রাত সাড়ে ৮ টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৯ নং সাতোর ইউনিয়নের সাতোর কেরানী বাজারে অনুষ্ঠিত গড়পাড়া, উত্তর রঘুনাথপুর, গাংগোর, প্রাণনগর, কেরানী বাজার, সাতোর গ্রামের ১০০ টি বাড়ীর বিদ্যুতায়নে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি গোপাল আরো বলেন, শেখ হাসিনার সরকারের আমলে দেশে কোন গ্রাম অন্ধকার থাকবে না। এরই বহিঃপ্রকাশ কাহারোল উপজেলায় প্রত্যেক গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করা হচ্ছে। তিনি বলেন, খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিল তখন দেশকে অন্ধকারে রেখেছিল। আর বর্তমান শেখ হাসিনার সরকার ক্ষমতায় থেকে বিদ্যুতের ব্যাপক উন্নয়ন করেছে। এজন্যই দেশের জনগন বারবার শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় দেখতে চায়।Mp-9

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ পরিচালক মো. আব্দুল হাই’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, সাবেক এমপি আব্দুল হক সবুজ, ৯ নং সাতোর ইউনিয়নের চেয়ারম্যান রবিন্দ্র নাথ গবিন, দনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ বীরগঞ্জ জোনাল অফিসের জেনারেল ম্যানেজার মো. শাহিন চৌধুরী, ৯ নং সাতোর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ডাঃ দধিনাথ রায়, ৯ নং সাতোর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ¦ রেজাউল করিম শেখ ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যন গোপাল দেব শর্মা। বিদ্যুৎ উদ্ধোধন অনুষ্ঠানের শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Spread the love