বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বিরামপুর সিমান্তে দেড় কোটি টাকার সাপের বিষসহ একজন আটক

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর )প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে ১কোটি ৬০লক্ষ টাকা মূল্যের ৪শ গ্রাম সাপের বিষসহ রফিকুল ইসলাম বাবলু(৪০)নামের এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ফুলবাড়ী ২৯ বিজিবি’র সদস্যরা ।
সোমবার সকালে ফুলবাড়ী ২৯বিজিবি’র আওতায় বিরামপুর উপজেলার শিবপুর বাজার এলাকা থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। এ ঘটনায় সন্ধা ৭টার দিকে আটক ব্যক্তির বিরুদ্ধে বিরামপুর থানায় বিজিবি বাদী হয়ে একটি মামলা করেছে ।
আটক,রফিকুল ইসলাম উপজেলার বিনাইল ইউনিয়নের হামলা কুড়িগ্রামের ইমার উদ্দিনের ছেলে। ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শরিফ উল্লাহ আবেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
বিজিবি শিবপুর ক্যাম্প কমান্ডার হাবিলদার আহসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শিবপুর বাজার এলাকা দিয়ে সাপের বিষ ভারতে পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে সেখানে অচিন্তপুর বিওপির হাবিলদার মো:আলতানুর রহমানের নেতৃতে বিজিবি সদস্যরা অভিযান চালায় । এসময় রফিকুল ইসলাম একটি মোটরসাইকেল যোগে ভারতে যাওয়ার পথে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে সাপের বিষ ভর্তি একটি কাচের বোতল উদ্ধার করা হয়।
এ বিষয়ে ফুলবাড়ী ২৯বিজিবির অধিনায়ক লে. কর্ণেল শরিফুল্লাহ আবেদ বলেন, সাপের বিষ ভর্তি একটি কাচের বোতলসহ রফিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে মোটরস্যাইকেলসহ আটক করা হয়েছে। যার মূল্য প্রায় ১কোটি ৬০লক্ষ টাকা।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email