শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে আজমল হক ফাউন্ডেশনের উদ্যোগে হুইল চেয়ার বিতরণ

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বিপন্ন মানবতার পাশে এই শ্লোগান নিয়ে প্রতিষ্ঠার পর থেকে দিনাজপুরের বীরগঞ্জে সমাজের অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে আজমল হক ফাউন্ডেশন।

এরই ধারাবাহিকতায় শনিবার দুপুর ১২টায় অরাজনৈতিক সেবা মুলক সংগঠন আজমল হক ফাউন্ডেশনের উদ্যোগে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে উপজেলার ভোগনগর ইউনিয়নের নওগাঁও গ্রামের একজন এবং পৌর শহরের একজন অসহায় দরিদ্র প্রতিবন্ধিকে একটি করে হুইল চেয়ার প্রদান করা হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক জয়ন্ত কুমার ঘোষ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্নসম্পাদক মোঃ শামীম ফিরোজ আলম, বীরগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ দশরথ রায় বাবুল, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং বীরগঞ্জ সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ও দৈনিক করতোয়া পত্রিকার বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি মীর কাসেম লালু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হরিশ চন্দ্র রায় মিঠু, বিশিষ্ট ব্যবসায়ী প্রেমহরি রায়, বীরগঞ্জ ঠিকাদার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান, আজমল হক ফাউন্ডেশনের উপদেষ্টা মেহেদী হাসান সজল প্রমুখ।

এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তাগণ বলেন, পবিত্র রমজান মাসে আজমল হক ফাউন্ডেশনের এই মানবিক উদ্যোগ সমাজের অনুকরণীয় হয়ে থাকবে। আমরা আশা করি আজমল হক ফাউন্ডেশনের এই চলমান মানবিক কর্মকান্ড সব শ্রেণীর মানুষের হাত ধরে আরও এগিয়ে যাবে।

Spread the love