মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে টাকা ছিনতাইয়ের অভিযোগে একজন গ্রেফতার

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ বীরগঞ্জে টাকা ছিনতাইয়ের অভিযোগে একজনকে  গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বীরগঞ্জে টাকা কেড়ে নিয়ে মহিলাকে দিয়ে ফাসানোর চেষ্টার অপরাধে মামলা, মূলহোতা সাইদুল ইসলাম শুকু গ্রেফতার। ঘটনাটি মরিচা ইউপি’র শালবাড়ী ডাবরা গ্রামের বাসিন্দা বারোলিয়া বাজারের মুদি ব্যবসায়ী মৃত কাশেমের পুত্র নূরুলের ও একই গ্রামের মৃত রিয়াজের ছেলে শুকুর সাথে পাশ্ববর্তী পলাশবাড়ী ইউপি’র সোনাচালুনী নূর ইসলামের বাড়ীতে ঘটেছে। এ ব্যাপারে নুরুলের ভাতিজা মো: আজিজার রহমান বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে  পুলিশ প্রধান অভিযুক্ত সাইদুল ইসলাম @ শুকুকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছে।

বীরগঞ্জ থানার মামলা নম্বর ১৭ তারিখ ৫ আগষ্ট’১৬ ও বাদীর লিখিত এজাহার সূত্রে জানা যায় সোমবার সকালে বিবাদী শুকু (৪০) ও নূর ইসলাম (৪৫) সহ অজ্ঞাতনামা ৩/৪ জন ব্যাবসায়ী নূরুল ইসলাম (৪৮) কে তারই মোটর সাইকেলে মরিচা স্বাধীন বটগাছ তলা হতে সোনাচালুনীর নূর ইসলাম পিতা অজ্ঞাত-এর বাড়ীর নিয়ে গিয়ে একটি ঘরে ঢুকিয়ে ভয়ভীতি, লাঠিপেটা, মারপিট, ফুলা জখম করে নগদ=৮০,০০০/-আশি হাজার টাকা কেড়ে নেয়। ফাতেমা নামীয় জনৈক মহিলাকে তার চাচার সাথে একত্রে দাড় করিয়ে উভয়কে বিবস্ত্র অবস্থায় এবং উলঙ্গ করে ক্যামেরা দিয়ে বেশ কয়েকটি ছবি তুলে রাখে। কোথাও কোন অভিযোগ কিংবা মামলা করলে অশালিন ছবিগুলো ইন্টানেটে প্রচার করা, মহিলাকে দিয়ে মিথ্যা মামলাসহ প্রাননাশের হুমকি দেয়। স্থানীয় মেম্বার আব্দুস সাত্তার মামলার ভিকটিম আমার চাচা নূরুল ইসলামকে বিকেলে মোবাইল করলে ঘটনা জানতে পারি এবং আমি ততনাৎ ইউপি চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল সাহেবকে জানাই। ফলে বিবাদীরা চেয়ারম্যানের হস্তক্ষেপ বুঝতে পেরে ভয়ে আমার চাচাকে ছেড়ে দিতে বাধ্য হয়। চাচা স্থানীয় লোকজনের সহায়তার সেখান থেকে বাড়ীতে ফিরে এলে তাকে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় চিকিৎসার জন্য বীরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। বীরগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সাহাদাত হোসেন সঙ্গীয় ফোসসহ অভিযুক্ত শুকু কে তার বাড়ী হতে গ্রেফতার করতে সক্ষম হলেও ষড়যন্ত্রে লিপ্ত মহিলাকে তার বাড়ীতে পায়নি বলে সাংবাদিকদের কাছে মন্তব্য করে জানান ঐ মহিলার সাথে নূরুলের সাথে পরকিয়ার সম্পর্ক আছে বলে এলাকাবাসী তাকে নিশ্চিত করেছেন কিন্তু প্রাথমিক তদন্তে এর কোন সত্যতা মিলেনি। অফিসার ইনচার্জ আবু আক্কাস আহম্মেদ ও ইন্সেপেক্টর তদন্ত ফখরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনার সাথে জড়িত অন্যদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

Spread the love