শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ আতহ-৪

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে পিক্যাব ভ্যানের ধাক্কায় ব্যাটারী চালিত অটোরিক্সার যাত্রী ও চালকসহ ৪জন আহত হয়েছে । আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

আহতরা হলেন উপজেলার সুজালপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের মৃত আরশেদ আলীর পুত্র এবং অটোমোঃ শুকুদ্দি (৩২), একই এলাকার ভাদুরিয়া গ্রামের মোঃ নুরু মিয়ার পুত্র মোঃ সোহেল রানা (১৪), সাতোর ইউনিয়নের ডাকেশ্বরী গ্রামের মোঃ ফারুক ইসলামের স্ত্রী মোছাঃ রেহানা বেগম (২১) পুত্র মোঃ আল-আমীন ইসলাম (০২)।

শনিবার সকাল ১০টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় সড়কের বাদিয়া পাড়া শাহী হিমাগারের সামনে এ দুর্ঘটনা ঘটে।2

 

 

 

 

 

 

 

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা মোঃ মোকলেছ জানান, বীরগঞ্জ পৌর শহর থেকে ভোগনগর ইউনিয়নের কবিরাজহাট যাওয়ার পথে একটি যাত্রীবাহী ব্যাটারী চালিত অটোরিক্সাকে পঞ্চগড় থেকে ঢাকাগামী পিক্যাব ভ্যান ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় চালক ও যাত্রীসহ ৪জন আহত হয়। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

3উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোঃ শাকিল জানান, আহতদের মধ্যে মোঃ শুকুদ্দির অবস্থা আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতলে প্রেরণ করা হয়েছে।

 

বীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

 

Spread the love