বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বীরগঞ্জ পাকিস্তানী হানাদার মুক্ত দিবস পালন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে যথাযথ মর্যাদায় এবং বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে পাকিস্তানী হানাদার মুক্ত দিবস পালন করা হয়েছে।

দিবসটি সোমবার সকাল ১০টায় উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের পক্ষ হতে যৌথ উদ্যোগে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্তস্তবক অর্পণ করা হয়। পরে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মহসিন আলী ও শহীদ বুধারু বর্মনের স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পন করা হয়।

র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদেরের সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরগঞ্জ পৌর সভার মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কামাল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক কালিপদ রায়, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ কবিরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার বৃষ্টি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াছিন আলী প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা ও কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈািতক নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email