শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেদনীসাগর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের এ কি হচ্ছে?

সরেজমিনে জানা যায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মে. রেজওয়ানুল ওই কলেজের এক কলেজের একজন পিয়ন এলাকাবাসী জানায় মোস্তফা ও অধ্যক্ষরে দুর্নিতির এ কি লাল ফিতায় অবস্থান করছেন। এ বিষয়ে আ. হামিদ চেয়ারম্যান বলেন, তিনি এ প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা কিন্তু কোন এক কালো শক্তির্তে কলেজের কোন গুরুত্বপূর্ন স্থানে তো দুরের কথা তাকে কোন জায়গায় রাখা হয়নি মর্মে দুঃখ প্রকাশ করেন। ধ্রন্দ্রবাজ ভারপ্রাপ্ত অধ্যক্ষের সাথে মোবাইলে একাধিকবার সাক্ষাতের জন্য চেষ্টা করলে তিনি কলেজ বন্ধ করে অফিস সহকারী বিজয় কে নাম মাত্র কক্ষের চাবি দিয়ে যান সকল …… অনিয়ম সেচছাতারিতা ও অপক্তিতে কাউকে তোয়াকা করছেন না।
অধ্যক্ষ মোঃ রেজওয়ানুল এসব দুপার্শ্ববর্তী সীমান্ত উপজেলা হরিপুরের পশ্বিম বনগাঁওয়ে মেদনীসাগর  টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রেজানুল হক কলেজের নিয়োগ থেকে শুরু করে পেছনের এক অপশক্তির মাধ্যমে বিভিন্ন খাতে অনিয়ম ও দুর্নিতির করে আসছেন। ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিয়মত ম্যানেজমেন্ট কমিটি ছাড়া (এডহক) কমিটি থাকা অবস্থায়  পূর্নাঙ্গ অধ্যক্ষ পদে নিজেকে ও অন্য ৪(চার) জন শিক্ষকের নিয়োগ দেখিয়ে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়েছেন।
পদাধিকারবলে প্রতিষ্ঠানের সভাপতি ইউ এন ও মহোদয়ের স্বাক্ষর সহ ডিজি ও বোর্ড প্রতিনিধীর স্বাক্ষর জাল দেখিয়ে কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগের যাবতীয় কাগজপত্র অনুমোদনের জন্য প্রেরণ করেছেন। হরিপুর উপজেলা নির্বাহী অফিসার ফোনে জানতে চাইলে উল্লেখিত বিষয়টি প্রযোজনী ব্যাবস্থা নিবেন বলে জানান । বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে । এ বিষয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রেজওয়ানুল  হক কে বারবার জিজ্ঞসা করলে তিনি বিষয়টি এড়িয়ে জান। এলাকা বাসির পক্ষে বতমান ইউপি চেয়ারম্যান মোঃ আঃ হামিদ সাংবাদিকদের জানান যে, ইউ এন ও, ডিসি সহ বিভিন্ন প্রশাসনিক দপ্তরে লিখিত ভাবে অভিযোগ পত্র  দেওয়ার পরও  ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে এখনো কোন প্রশাসনিক ব্যবস্থা গ্রহন করা হয়নি

Spread the love