বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রোভার স্কাউট লিডার আল মামুনের সম্মানসূচক উডব্যাজ অর্জন।

মো ফরহাদ হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলাস্থ বীরগঞ্জ সরকারি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক ও রোভার স্কাউট লিডার আল মামুন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সম্মানসূচক উডব্যাজ অর্জন করেছেন। 
বাংলাদেশ স্কাউটস উপ-পরিচালক (প্রশিক্ষণ) জনাব ফারুক আহাম্মদ স্বাক্ষরিতপত্র, যার স্মারক নং বাঃ স্কাঃ(প্রশিঃ ৬১৪/১০৭৩(৪০)/২০২১, তারিখঃ ০২/১২/২০২১ সূত্রে এ তথ্য সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে। 
আল মামুন ২০১৩ সালে বীরগঞ্জ সরকারি কলেজের রোভার স্কাউট গ্রুপের ( আরএসএল) হিসেবে নিষ্ঠার সাথে কাজ শুরু করেন। তিনি ২০১৭ সালে বেসিক কোর্স সম্পন্ন করেন, ২০১৯ সালে অ্যাডভান্স স্কিল কোর্স সম্পন্ন করেন, ২০১৯ সালে বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চল হতে ন্যাশনাল সার্ভিস অ্যায়ার্ড অর্জন, ২০১৭,২০১৯ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার হিসেবে নির্বাচিত হন।বর্তমানে তিনি বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলা রোভারের সহকারী কমিশনারের (আইসিটি)  দায়িত্ব পালন করছেন। 
আল মামুন এই কৃতিত্বে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি সর্বশক্তিমান মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই যারা আমার উডব্যাজ পার্চমেন্টের পেছনে ভূমিকা রেখেছেন।  বিশেষ করে দিনাজপুর জেলা রোভারের সম্মানিত সম্পাদক জনাব জহুরুল হক স্যারকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই যার আন্তরিকতা ও সহযোগিতায় উডব্যাজ অর্জন করতে সক্ষম হয়েছি। আমার কর্মস্থল বীরগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মহোদয় এবং  বর্তমান অধ্যক্ষ ড.এ.কে.এম মাসুদুল হক মহোদয় এর প্রতি, আমার সহকর্মীবৃন্দ,আমার ইউনিটের গার্ল-ইন রোভার লিডার রুমানা ফারজানা, সিনিয়র রোভার মেট ফরহাদ হোসেন ও নওশিন শিলাসহ বর্তমান ও সাবেক সকল রোভার ও গার্ল-ইন রোভারদের প্রতি জানাই কৃতজ্ঞতা।
উল্লেখ্য যে, দিনাজপুর জেলা রোভার হতে ৪ জন এই সম্মানসূচক উডব্যাজ অর্জন করেছেন। তারা হলেন স্কাউটার এ.কে.এম. আল- আব্দুল্লাহ,(দিনাজপুর সরকারি কলেজ) আল- মামুন, বীরগঞ্জ সরকারি কলেজ)নজির উদ্দিন(ঘোড়াঘাট কে,সি কলেজ)ও সাজ্জাদ হোসেন(কে,বি এম কলেজ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email