শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহী পাড়ার উদ্যোগে “দক্ষিণ সুজালপুর কেন্দ্রীয় কবরস্থানের সাইনবোর্ড” স্থাপনের কাজ সম্পন্ন

মোহাম্মদ ওয়ারিস-উল-ইসলাম অলি, ষ্টাফ রিপোর্টার : দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার অন্তর্গত দক্ষিণ সুজালপুর গ্রাম কেন্দ্রিক ৭ ও ৮ নং ওয়ার্ড এর বাসিন্দাদের অনুপ্রেরণায় শাহী পাড়ার উদ্যোগে “দক্ষিণ সুজালপুর কেন্দ্রীয় কবরস্থানের সাইনবোর্ড” স্থাপনের কাজ সম্পন্ন করা হয়।

দক্ষিণ সুজালপুর কেন্দ্রীয় কবরস্থানের সাইনবোর্ড এ কবরবাসীদের প্রতি সালাম প্রদানসহ কবর জিয়ারতের বিস্তারিত দোয়া উল্লেখ করা হয়। এর ফলে কবর জিয়ারতের জন্য আসা মানুষের এবং রাস্তায় চলাচলকারীদের জন্য বিশেষ সুবিধা হবে বলে আশা প্রকাশ করা হয়।

সাইন বোর্ড টানানো ও স্থাপনের সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ পৌরসভার সম্মানিত মেয়র মাওলানা মোঃ হানিফ, উপস্থিত ছিলেন বীরগঞ্জ আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ, উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ড এর কাউন্সিলর মোঃ আব্দুল্লাহ আল হাবীব মামুন, প্রবীণ আইনজীবী মোঃ নুরুল ইসলাম, শাহীপাড়া কল্যাণ সমিতির সভাপতি মোঃ আবু তাহের, শাহীপাড়ার বাসিন্দা মোঃ মমিনুল ইসলাম, মোঃ নাসির উদ্দিন আহাম্মেদ, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ তুহিন চৌধুরী, বিশিষ্ট সাংবাদিক ও বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক জনাব আব্দুর রাজ্জাক, শাহীপাড়া কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও আফতাব উদ্দিন আহম্মেদ ফাউন্ডেশন এর মহাসচিব মোঃ সাহাদাত হোসাইন, আফতাব উদ্দিন আহম্মেদ ফাউন্ডেশন এর সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মান্নান, শাহীপাড়া কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নবীন আইনজীবী মোঃ ওয়ারিস উল ইসলাম অলিসহ আরও অনেকে।

বীরগঞ্জে এই প্রথম কোন কবরস্থানে এ রকম ব্যতিক্রমী উদ্যোগ নেয়া হলো। এই উদ্যোগ পুরো বীরগঞ্জের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে বলে উপস্থিত সকলেই সন্তোষ প্রকাশ করে। এই ধরনের পুরো বীরগঞ্জে ছড়িয়ে দেয়ার চেষ্টা অব্যাহত রাখার জন্য শাহী পাড়ার পক্ষ থেকে সকলকে অনুরোধ জানানো হয়।

Spread the love