বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মোঃ নুর ইসলাম, দিনাজপুর ॥ ৬ ডিসেম্বর সোমবার দিনাজপুরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের প্রতিবছরের ন্যায় এ বছরও “সুস্থ্য দেহ সুস্থ্য মন, গড়ে তোলে সুন্দও জীবন” এই শ্লোগানকে সামনে রেখে বার্ষিক ক্রীড় াও বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বার্ষিক ক্রীড়া ও বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার।
অনুষ্ঠানে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ব্রাদার কাজল লিনুস কস্তা সিএসসির সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ আসলাম হোসেন, প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ ব্রাদার জেমস সঞ্জীব সরকার সিএসসি, বিদ্যালয় শাখার সহকারি প্রধান শিক্ষিকা সিস্টার সন্ধ্যা পিউরিফিকেশন সিআইসি, সহকারী প্রধান শিক্ষক ব্রাদার জনি গ্রেগোরি সিএসসি, সিনিয়র শিক্ষক মাওলানা আবেদ আলী, বার্ষিক ক্রীড়া ও বিতর্ক প্রতিযোগিতার আহ্বায়ক মাধ্যমিক শাখার ক্রীড়া শিক্ষক সুনীল আন্তনী বাস্কে প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মাধ্যমিক শাখার সহকারি শিক্ষিকা সুশীলা টুডু।
উল্লেখ্য যে, ৪ ডিসেম্বর শনিবার প্রাক-প্রাথমিক ও প্রাথমিক শাখা এবং ৫ ডিসেম্বর রোববার মাধ্যমিক ও কলেজ শাখার বার্ষিক শিক্ষা, সাংস্কৃতি ও বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email