মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৈয়দপুরে জমিজমা বিরোধে কুপিয়ে হত্যার চেষ্টা

মো. জাকির হোসেন, রংপুর ব্যুরোচীফ : নীলফামারীর সৈয়দপুরে জমিজমা বিরোধে শহীদুল ইসলাম (৪২) নামে এক জমির মালিককে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। ঘঁনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে (১৪ জুলাই)।

জানা যায়, শহরের শহীদ তুলশীরাম সড়কে অবস্থিত নিজ জমিতে সীমানা প্রাচীর নির্মাণ করছিলেন শজীদুল ইসলাম। এসময় পার্শ্ববর্তী জমির মালিক বিউটি সাইকেল স্টোরের মালিক বাঁধা দেন। এতে কথা কাটাকাটির একপর্যায়ে আলতাফ হোসেনের লোকজন শহীদুলকে দা, কুড়ালসহ দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপাতে ও বেধড়ক মারপিট করে। এতে শহীদুল ইসলাম জ্ঞান হারিয়ে ফেলেন। তার আত্মচিৎকারে এলাকার লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১শ’ শয্যা হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য প্রভাবশালী সাইকেল বিক্রেতা আলতাফ হোসেন প্রভাব খাটাচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সৈয়দপুর থানা পুলিশ ঘটঁনাস্থল পরিদর্শন করেছেন এবং মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানা গেছে। শহীদের স্ত্রী লাকী বেগম অভিযোগ করে বলেন, আলতাফের লোকজন ভয়ভীতি প্রদর্শন করছেন।

Spread the love