বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সৈয়দপুর নির্মাণ শ্রমিকের নির্বাচন ৩০ অক্টোবর

মো. জাকির হোসেন, রংপুর ব্যুরো চীফ : নীলফামারীর সৈয়দপুর নির্মাণ শ্রমিক ইউনিয়নের কার্যকরী কমিটির নির্বাচন আগামি ৩০ অক্টোবর অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে প্রার্থী ও সমর্থকদের দৌঁড়ঝাপ শুাং হয়েছে। কমিটির ১২টি পদের মধ্যে ১১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ক্রীড়া সম্পাদক পদে মো. জাভেদ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

১১টি পদের বিপরীতে মোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ফলে পোষ্টার, ব্যানারে ছেয়ে গেছে শহর। সভাপতি পদে জাহিদুল ইসলাম (হাতুরি প্রতীক), বর্তমান সভাপতি আবুল হাসান (ছাতা), মোকসেদ আলী চেয়ার), সাধারণ সম্পাদক পদে ওয়াশিম (বেলচা), বর্তমান সম্পাদক মোক্তার হোসেন ( মোটরগাড়ি), মতিয়ার রহমান দুলু (গরুরগাড়ি) প্রতীক নিয়ে লড়ছেন। এছাড়া সহ-সভাপতি পদে সাইফুল ইসলাম ও মনসুর আলী, সহ-সাধারণ সম্পাদক পদে সিরাজুল হক ও আফতাব আলী বাট্টু, সাংগঠনিক সম্পাদক পদে জামিল ও আফজাল হোসেন এবং অর্থ সম্পাদক পদে জহিরুল হক ও নূর ইসলাম প্রতিদ্বন্দ্বিতার জন্য মাঠে নেমেছেন।

প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা ভোট প্রার্থণায় ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন। পোষ্টার ও ব্যানারের পাশাপাশি মাইকিং প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। নির্বাচনে ৭৪৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে নেতৃত্ব নির্বাচন করবেন। সাবেক উপজেলা চেয়ারম্যান ও নীলফামারী জজ কোর্টের বিশিষ্ট আইনজীবী ওবায়দুর রহমানের নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধি দল নির্বাচন পরিচালনা করছেন।

Spread the love