শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শেখ হাসিনার নেতৃত্বে করোনা মুক্ত হবে বাংলাদেশ-এমপি গোপাল

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জীবন ও জীবিকার পাশাপাশি শিক্ষা কার্যক্রম যেন কোন ভাবে ব্যাহত না হয় এ বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিয়েছেন বর্তমান সরকার। এ কারণে শিক্ষার্থীদের টিকা প্রদানের সময়োপযোগী সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী। করোনা মোকাবেলায় শেখ হাসিনার সাহসী উদ্যোগ বাংলাদেশে অনেকাংশে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে এবং যা এখন আন্তর্জাতিক স্বীকৃত। শিক্ষার্থীদের করোনা থেকে ঝুঁকিমুক্ত রাখতে সরকারের সময়োপযোগী একটি সিদ্ধান্ত টিকা প্রদান। এ সব কার্যকর উদ্যোগে দ্রুত সময়ে শেখ হাসিনার নেতৃত্বে করোনা মুক্ত হবে বাংলাদেশ।
বুধবার (১২ জানুয়ারি ২০২২) সকালে দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভা মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্কুল ও মাদরাসা শিক্ষার্থীদের কোভিড-১৯ ফাইজার ভ্যাকসিন প্রদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোশারফ হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কামাল হোসেন, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ন রায় প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডা. সুজয় চক্রবর্তী, এস আই ফরিদ বীন ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক সন্তোষ কুমারা রায়, মেডিকেল টেকনোলজি ইপিআই মো. সাবুল ইসলাম প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডা. সুজয় চক্রবর্তী জানান, প্রথম দিনে পৌর এলাকার বীরগঞ্জ পাইলট সরকারি স্কুলের ৪০০ জন, বীরগঞ্জ ফাযিল মাদরাসার ১৩০ জন এবং কল্যাণী উচ্চ বিদ্যালয়ের ৫৬০ জনসহ মোট ১ হাজার ৯০ জন শিক্ষার্থীকে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদান করা হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email