রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে এক্স-পাইলটিয়ান ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে দিনাজপুরের বীরগঞ্জে এক্স-পাইলটিয়ান ফুটবল টুর্ণামেন্ট সিজন-৩ উদ্বোধন করা হয়েছে।

বীরগঞ্জের কৃতি সন্তান প্রয়াত রিয়াজুল আলম লিটন এবং সুশীল চন্দ্র ঘোষের স্মরণে বীরগঞ্জ সমিতি, ঢাকা এর সার্বিক সহযোগিতায় এবং ঋদ্ধ-১৬ আয়োজনে বৃহস্পতিবার সকাল ১০টায় বীরগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদালয় মাঠে এক্স-পাইলটিয়ান ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন আলী।
এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক মোঃ আক্কাস আলী, মোঃ আবুল কাশেম, জগদল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সামিউল ইসলাম, আমতলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান, শ্রমিক নেতা মোঃ মোনায়েম মিয়া, আয়োজক কমিটির সদস্য তাহসিন ইসলাম তারেক, মোঃ মোস্তফা কামাল, ফাহিম হাসনাত জিলান, মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।
দুর্বার-১০, ঋদ্ধ-১৬, উষার আলো-১১, অধ্যায়-১৭, ইস্কুল-১২, পাইলশিয়ান-১৮, উদ্দীপ্ত-১৩, অনিরুদ্ধ-২০, অদম্য-১৪, অগ্রপথিক-২১, দুরন্ত-১৫ এবং বিবর্তন-২২সহ মোট ১২টি দল অংশগ্রহনে উক্ত টুর্ণামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।
টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে পাইলশিয়ান-১৮ এবং বির্তন-২২দলের অংশগ্রহন করেন। এতে ১-০গোলে পাইলশিয়ান-১৮জয় লাভ করেন। এই খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন সাকিব। দিনের অপর খেলা অনিরুদ্ধ-২০ এবং অগ্রপথিক অংশগ্রহণ করেন। খেলায় ট্রাইব্রেকারে অনিরুদ্ধ জয়লাভ করে। এই খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছে রিফাত। খেলা পরিচালনা করেন মোঃ আবুল কাশেম এবং সহকারী হিসেবে সহযোগিতা করেন শাহিন ইসলাম ও মেহেদী হাসনাত।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email