বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবরোধের সমর্থনে দিনাজপুরে মিছিলে পুলিশের লাঠি চার্জ। আটক-২

দিনাজপুর প্রতিনিধি : অবরোধের সমর্থনে ২০দলীয় জোটের মিছিলে পুলিশ লাঠি চার্জ করে ছত্রভঙ্গ করে দিয়েছে। এ সময় পুলিশ ২জনকে আটক করে।

আটককৃতরা হলেন, পৌর বিএনপির সভাপতি মোঃ সোলায়মান মোল্লা এবং যুগ্ন-সম্পাদক মোঃ শামসুজ্জামান খোকা।

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের বালুবাড়ী থেকে জেলা বিএনপির সাধারন সম্পাদক মুকুট চেীধুরীর নেতৃত্বে মিছিলটি নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড পার হয়ে হাউজিং মোড় এলাকায় পৌছালে পুলিশ পিছন দিক থেকে মিছিলে বিভিন্ন দিক থেকে ধাওয়া করে লাঠি চার্জ করে।

মিছিলে অংশ নেন বিএনপি নোতা রোজ, ভিপি সাইফুল, পৌর বিএনপির সভাপতি মোঃ সোলায়মান মোলস্না, যুগ্ম সম্পাদক মোঃ শামসুজ্জামান খোকা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, পৌর কৃষক দলের সভাপতি আলী আকবর, বেলাল, সাজু, সেলিম, বাবু, নজরম্নল, যুবদলের রানা, ছাত্রদলের মোকসেদুল আলম টুটুল প্রমুখ।

পৌর কৃষক দলের সভাপতি আলী আকবর জানান, পুলিশ আমাদের শামিত্মপূর্ণ কর্মসূচীতে হামলা চালিয়ে বেশ কয়েকজন নেতা আহত করেছেন এবং দুই জনকে আটক করেছেন। কয়েকজন লাঠিপেটায় আহত হয়েছে বলে বিএনপি নেতারা দাবী করেছেন।

কোতয়ালী থানার ওসি একেএম খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে করে জানান, নাশকতার পরিকল্পনাকারীদের পুলিশ ছত্রভঙ্গ করে দিয়েছে। এ সময় দুই বিএনপি নেতাকে আটক করা হয়েছে।

Spread the love