মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কেরি মেমোরিয়াল হাই স্কুলের শিক্ষার্থীদের এন.এন.এফ এর পরিচালনায় হেপাটাইটিস-বি টিকা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত

মোঃ নুর ইসলাম, দিনাজপুর ॥ ৪ সেপ্টেম্বর’২০২২ রোববার কেরি মেমোরিয়াল হাই স্কুলের শিক্ষার্থীদের মাঝে হেপাটাইটিস-বি বা লিভার জন্ডিস ও অন্যান্য টিকা প্রধান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষার্থীদের মাঝে এই টিকা প্রদান কার্যক্রম ভাওয়াল এসোসিয়েশন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর সহযোগিতায় এবং এন.এন.এফ এন্টারপ্রাইজ এর পরিচালনায় অনুষ্ঠিত হয়। অত্র বিদ্যালয়ে অনুষ্ঠিত উক্ত টিকা প্রদান কার্যক্রমে আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেভাঃ জেমস এন থান্দার। এ সময় এন.এন.এফ এন্টারপ্রাইজ এর চেয়ারম্যান মোছাঃ নার্গিস বেগম টিকা প্রদান কার্যক্রম পরিচালনা করেন এবং তাকে সার্বক্ষনিক সহযোগিতা করেন এন.এন.এফ এন্টারপ্রাইজ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাজিমুদ্দিন, সিনিয়র এরিয়া ম্যানেজার মোঃ আরিফ হোসেন, টিকাদান কর্মী মোছাঃ মৃত্তিকা, মোছাঃ রওশন আরা, মিনতি দেবী, রিতা দেবীসহ সংগঠনের অন্যান্য সহযোগি সদস্য ও কর্মীবৃন্দ।

উল্লেখ্য যে, হেপাটাইটিস-বি টিকা প্রদানের পূর্বে শিক্ষার্থীদের হেপাটাইটিস-বি পরীক্ষা করা হয় এবং এ সকল পরীক্ষা করার পর শিক্ষার্থীদের মাঝে উক্ত টিকা প্রদান কার্যক্রম পরিচালনা করা হয়। ভাওয়াল এসোসিয়েশন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর সহযোগিতায় দিনাজপুর পৌরসভা এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই টিকা প্রদান কার্যক্রম পরিচালনা করে আসছে। ইতিমধ্যে অত্র প্রতিষ্ঠানটি কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে টিকা প্রদান কার্যক্রম সফলভাবে পরিচালনা করেছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email