বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পাঁচবিবিতে কলেজ ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

আকতার হোসেন বকুল, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি ॥ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া যায়। শনিবার সকালে শয়নকক্ষ থেকে ওই ছাত্রীর লাশটি উদ্ধার করে এলাকাবাসী ও থানা পুলিশ। নিহত কলেজ ছাত্রীটি উপজেলার মাঝিনা গ্রামের মোজ্জামেল হকের মেয়ে আয়শা আক্তার (২২ )। সে জয়পুরহাট সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব জানান, আয়শা তার বড়ভাইয়ের বাড়িতে থাকতেন। গতকাল শুক্রবার রাতে ভাই-ভাবি ঈদের দাওয়াত খাওয়ার জন্য অন্যত্র যায়। একারনে বাড়িতে কেউ না থাকায় পাশের বাড়ির দুই কিশোরী মেয়ের সঙ্গে টিভি দেখছিল। রাত অনেক হলে মেয়ে দুটোকে রেখে পাশের রুমে ঘুমিয়ে পরে আয়শা। শনিবার সকালে স্থানীয়রা রুমের মধ্যে আয়শার সারা শব্দ না পেয়ে পুলিশকে বিষয়টি জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে রুম থেকে ছাত্রটির মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে মর্গে পাঠায়।

ওসি আরও জানান ছাত্রীটির গলায় ওড়না পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। কি কারনে এই হত্যা কান্ডটি ঘটেছে তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে বলেও জানান ওসি।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email