রবিবার ২৮ নভেম্বর ২০২১ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর এর উদ্যোগে প্রমিলা প্রীতি ফুটবল ম্যাচ

মোঃ নুর ইসলাম, দিনাজপুর ॥ ২৬ অক্টোবর মঙ্গলবার বিকেল ৪টায় দিনাজপুর শহরের মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রেহাতুল ইসলাম খোকা’র উদ্যোগে প্রমিলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রমিলা প্রীতি ফুটবল ম্যাচটিতে দিনাজপুর বনাম ঠাকুরগাঁও রাণীশংকৈল এর প্রমিলা দল অংশগ্রহণ করে।

প্রমিলা প্রীতি ফুটবল ম্যাচটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন দিনাজপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোঃ গোলাম নবী দুলাল।

এই আকর্ষণীয় প্রমিলা ফুটবল ম্যাচটি চলাকালীন সময়ে অতিথির আসন অলংকৃত করে খেলা উপভোগ করেন দিনাজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমিন সরকার, দিনাজপুর কোতোয়ালি থানার ওসি তদন্ত মোঃ আসাদুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন “৭নং ওয়াার্ড কাউন্সিলর কাপ” ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর আয়োজক মোঃ রেহাতুল ইসলাম খোকা, ফুটবল টুর্নামেন্ট কমিটির আহবায়ক সৈয়দ মোঃ সপু আহমেদ, সদস্য সচিব হুমায়ুন কবীর আপেল, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ রেজাউল করিম রেজা, বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক জগতপুর কলেজের অধ্যাপক মোঃ মাসুদুর রহমান পলাশ,টুর্নামেন্ট কমিটির সদস্য মো নাসিম আলী ও জুয়েল হক প্রমূখ।

প্রমিলা প্রীতি ফুটবল ম্যাচ দিনাজপুর-২ ও ঠাকুরগাঁও-২ গোলে ড্র হয়। ম্যাচ শেষে দুই দলকেই বিজয়ী হিসেবে ঘোষণা করে শ্রেষ্ঠ খেলোয়াড় এবং গোলদাতাদের পুরস্কার প্রদান করা হয়। এই পুমিলা প্রীতি ফুটবল ম্যাচের ধারা বর্ণনার দায়িত্ব পালন করেন মোঃ রফিক।

উল্লেখ্য যে, “৭নং ওয়াার্ড কাউন্সিলর কাপ” ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলাটি আগামী ২৯ অক্টোবর শুক্রবার দিনাজপুর সদরের উপশহর একাদশ বনাম নবাবগঞ্জ অক্টোবর শুক্রবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।

Please follow and like us:
RSS
Follow by Email