রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে পুকুরে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু এবং নদীতে ডুবে কলেজ ছাত্র নিখোঁজ।

মো. আব্দুর রাজ্জাক ॥ দিনাজপুরের বীরগঞ্জে পুকুরের পানিতে ডুবে মোঃ মোস্তাকিন (১০) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে এবং নদীতে গোসল করতে গিয়ে মোঃ মাহবুবুর রহমান মালেক (২৭) নামে এক কলেজ ছাত্র নিখোঁজ রয়েছেন।
মোঃ মোস্তাকিন উপজেলার মোহনপুর গ্রামের ভগীরপাড়া গ্রামের মোঃ জহরুল ইসলামের ছেলে এবং ভগীরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। নিখোঁজ মোঃ মাহবুবুর রহমান মালেক উপজেলার শতগ্রাম ইউনিয়নের কাশিম নগর গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে এবং দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্র।
শুক্রবার দুপুরে নিজ বাড়ীর পাশে পুকুরে পানিতে ডুবে মোঃ মোস্তাকিন মারা যায় এবং মোঃ মাহবুবুর রহমান মালেক বাড়ীর পাশে আত্রাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন।

মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহিনুর রহমান চৌধুরী শাহিন জানান, দুপুরে খেলতে গিয়ে নিখোঁজ হয় মোঃ মোস্তাকিন। খোঁজাখুঁজি একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে তাকে ভাসতে দেখে। পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

এদিকে দুপুরে বাড়ীর পাশে আত্রাই নদীতে গোসল করতে গিয়ে মোঃ মাহবুবুর রহমান মালেক নিখোঁজ হন। সংবাদ পেয়ে খানসামা উপজেলা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার জসিম বিনতে তানহার নেতৃত্বে একটি ইউনিট উদ্ধার কাজে অংশ নেয়। বিকেল ৬টা পর্যন্ত তাকে উদ্ধার করতে না পেরে রংপুর ডুবুরী দলকে সংবাদ দেন।
খানসামা উপজেলা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার জসিম বিনতে তানহা বিষয়টি নিশ্চিত করে জানান, রংপুর হতে ৬সদস্যের একটি ডুবুরি দল উদ্ধার কাজে সহযোগিতার জন্য ঘটনাস্থলে রওয়ানা হয়েছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email