শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শারদীয় দূর্গাপুঁজা উদযাপন উপলক্ষে ফুলবাড়ীতে আইনশৃঙ্খলা ও প্রস্তুতি সভা

মেহেদী হাসান, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: শারদীয় দূর্গাপুঁজা উদযাপন উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসনের আয়োজনে আইনশৃঙ্খলা ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলা হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রিয়াজ উদ্দিন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন।

অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ মো.আব্দুল কুদ্দস,ইউপি চেয়ারম্যান মো.মানিক রতন,ইউপি চেয়ারম্যান মো.এনামুল হক, সাইফুল ইসলাম,উপজেলা পুজা উদযাপন কমিটির আহব্বায়ক চিত্ত রঞ্জন দাস,ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ মো. ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, উপজেলা পুজা উদযাপন কমিটির সদস্য সচিব ধিমান চন্দ্র সাহা,যুগ্ন আহব্বায়ক আনন্দ গুপ্তা প্রমুখ।

এসময় বিজিবি,পুলিশ,আনছার সদস্যগণ, ফায়ার সার্ভিসকর্মি এবং বিভিন্ন মন্দির কমিটির প্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সভায় নিরাপত্তা রক্ষার্থে সিসি ক্যামেরা স্থাপন সহ প্রতিটি মন্দিরে শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে পুঁজা উদযাপনের লক্ষে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়। এবছর উপজেলার সাতটি ইউনিয়ন এবং একটি পৌর সভায় ৫৯টি দুর্গামন্ডপে আগামি ১লা অক্টোবর থেকে পুঁজা উদযাপন শুরু হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email