শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মেয়র প্রার্থী আইভীর নৌকা প্রতীকের প্রচারণায় ছাত্রলীগের সহ-সভাপতি রকিবুল ইসলাম ঐতিহ্য

এস.এম.রকিঃ আসন্ন ১৬ জানুয়ারী প্রাচ্যের ডান্ডি খ্যাত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ডা.সেলিনা হায়াৎ আইভির সমর্থনে ২৭নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন বাংলাদেশ ছাত্রলীগের ওয়ার্ড ভিত্তিক সমন্বয় কমিটির সহকারী সমন্বয়ক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি, ডাকসুর সাবেক সদস্য ও দিনাজপুরের গর্ব রকিবুল ইসলাম ঐতিহ্য।
রকিবুল ইসলাম ঐতিহ্য বলেন, দেশের অভূতপূর্ব উন্নয়নের কারণে মানুষ আওয়ামী লীগকে ক্ষমতায় চায়।উন্নয়নের ধারাবাহিকতা চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী হিসেবে আইভী আপা নারায়ণগঞ্জের মানুষের মন জয় করেছেন। নির্বাচনে মানুষ তাদের রায় দিয়ে নৌকাকে বিজয়ী করবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের মাটি ও মানুষ বরাবরের মতো আওয়ামী লীগের পক্ষে রায় দিয়েছে। নারায়ণগঞ্জ এর প্রতিটি রাস্তাঘাটে উন্নয়নের ছোঁয়া লেগেছে। এখন উন্নয়নের ধারাবাহিকতার জন্য আবারও আইভীকে নারায়ণগঞ্জের মেয়র হিসেবে দেখতে চান।
তিনি আরো বলেন, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আশা করি নারায়ণগঞ্জের জনগণ ১৬ জানুয়ারী নৌকায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করবে। সেই সাথে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন যে, সবকটি ওয়ার্ডের চেয়ে ২৭ নং ওয়ার্ডে নৌকা সর্বোচ্চ বেশি ভোট পাবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email